শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
তরুণ প্রজন্মের রাজনীতিবিদ মোঃ জাহিদ হাসান লিমন!

তরুণ প্রজন্মের রাজনীতিবিদ মোঃ জাহিদ হাসান লিমন!

জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক তরুণ প্রজন্মের রাজনীতিবিদ মোঃ জাহিদ হাসান লিমন এঁর গল্প নিয়ে এই প্রতিবেদন।

 

নামঃ মোঃ জাহিদ হাসান লিমন। পিতার নামঃ মৃত্য- আহম্মেদ হোসেন। মাতার নামঃ মোছাঃ জরিনা বেগম। স্ত্রীর নামঃ ডাঃ ফাতেমাতুজোহরা। সন্তানের নামঃ আবরার আহম্মদ জারিফ। বর্তমান ও স্থায়ী ঠিকানাঃ নামাটারী, ৯নং ওয়ার্ড, ডাকঘরঃ লালমনিরহাট, পৌরসভাঃ লালমনিরহাট, উপজেলা ও জেলাঃ লালমনিরহাট। শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসিঃ লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয়। এইচএসসিঃ ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, রংপুর। অনার্স ও মাস্টার্সঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি), সিলেট। বর্তমানে তিনি জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পালন করে আসছেন। অন্যান্য যোগ্যতাঃ সদস্য, স্পিকার্স ক্লাব ও রাইটার্স ক্লাব, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি), সিলেট। কার্যকরী সদস্য, ঢাকাস্থ লালমনিরহাট জেলা সমিতি, ঢাকা। সাবেক সদস্য সচিব, জাতীয় পার্টি, লালমনিরহাট জেলা শাখা, লালমনিরহাট। তিনি সাইন্স কলেজে শিক্ষকতা করেছেন। এছাড়া তিনি ওয়ান ব্যাংক লিমিটেড ও পূবালী ব্যাংক লিমিটেডে ১৫বছর কর্মরত ছিলেন। বর্তমানে তিনি ১ছেলের জনক। তাঁরা ৩ভাই। তাঁর বাবার রাজনৈতিক পরিচিতিঃ প্রতিষ্ঠাতাকালীন সদস্য, জাতীয় পার্টি, লালমনিরহাট পৌর শাখা।

 

তিনি যেমন একজন ব্যবসায়ী ও সমাজ কর্মী তেমনি একজন সফল রাজনীতিক। তিনি সদা হাস্যোজ্বল ও বুদ্ধিদীপ্ত ব্যক্তিত্ব সম্পন্ন ব্যক্তি হিসাবে সর্বজন বিদিত। তাঁর নেতৃত্বের গুণাবলী অনেকের পাথেয় হতে পারে।

 

তিনি বলেন, সকলের ভালবাসা পেয়ে আমি কৃতজ্ঞ, লালমনিরহাটবাসীর ভালোবাসা ও সহযোগীতায় আদর্শ ও সেবাদানে প্রতিশ্রুতিবদ্ধ হিসেবে থাকতে চাই সবার সাথে। আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগিতায় এগিয়ে যেতে চাই, হতে চাই আপনাদের সুখ-দুঃখের সাথী। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone